কঙ্গনা রানাওয়াতকে কষিয়ে চড়, প্রকাশ্যে ভাইরাল ভিডিও! শাস্তির মুখে অভিযুক্ত CISF কর্মী

Editor Desk

Follow
Whatsapp Channel

Kangana Ranaut: প্রকাশ্যে থাপ্পর খেলেন কঙ্গনা রানাওয়াত! চন্ডিগড় বিমানবন্দরে এক মহিলা CISF জওয়ান বর্তমান বিজেপি সাংসদ কঙ্গনার ওপর চড়াও হলেন। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে চন্ডিগড় বিমানবন্দরে। কিন্তু কীসের ক্ষোভ ছিল ওই জওয়ানের!

কয়েকদিন হল সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছেন আর এর মধ্যে জনগণের ক্ষোভের মুখে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। যার জেরে চন্ডিগড় বিমানবন্দরে এক মহিলা সিআইএসএফ জওয়ানের হাতে চড় খেয়েছেন তিনি। কীসের ক্ষোভ উগড়ে দিয়েছেন ওই জওয়ান!

হিমাচল প্রদেশের মান্ডি থেকে সংসদ হিসেবে নির্বাচিত হয়েছেন কঙ্গনা। ভোটের ফল প্রকাশের দিন তিনি নিজের শহরে ছিলেন এরপর বৃহস্পতিবার তিনি দিল্লি ফিরছিলেন চন্ডিগড় হয়ে। সেইদিন এয়ারপোর্টে সিকিউরিটি চেকের সময় হঠাৎ এক মহিলা সিআইএসএফ জওয়ান তার ওপর চড়াও হয়। এবং কঙ্গনার গালের সপাটে এক চড় বসিয়ে দেন। স্বাভাবিকভাবে এই ঘটনা ভাইরাল এখন সোশ্যাল মিডিয়া জুড়ে।

ঘটনার পিছনে কৃষক আন্দোলন

এই ঘটনার পিছনে রয়েছে কৃষক আন্দোলনের সময় কঙ্কনা রানাওয়াতের মন্তব্য। ওই মহিলা জওয়ানের দাবি অনুযায়ী তার মা ওই আন্দোলনের সময় আন্দোলনের সামিল হয়েছিলেন। আর ওই আন্দোলনের সময় কঙ্গনা মন্তব্য করেছিলেন ১০০ টাকার জন্য দিল্লির রাস্তায় বসে রয়েছেন কৃষকরা। আর এর জেরে নায়িকার ওপর চড়াও হন মহিলা সিআইএসএফ।

২০২০ সালে যখন দেশ কৃষক আন্দোলনে উত্তাল হয়েছিল সেই সময় বলিউড অভিনেত্রী কঙ্গনা এক বৃদ্ধার ছবি পোস্ট করে দাবি করেছিলেন তিনি বিলকিস বাগ, শাহীনবাগ আন্দোলনের অন্যতম মুখ, ১০০ টাকায় ভাড়া পাওয়া যায় তাকে। এই মন্তব্যের জেরে এই ঘটনার বহিঃপ্রকাশ দেখা যায়।

ঘটনার পরিপ্রেক্ষিতে পদক্ষেপ

জানা গেছে ওই মহিলা CISF এর নাম কুলবিন্দর কৌর। সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের তরফ থেকে ইতিমধ্যে অভিযুক্ত CISF জওয়ানকে সাসপেন্ড করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে যাতে অন্যান্য আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয় তার জন্য স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

About Author

Leave a Comment