ভারতীয় দলে বড় চোট! ভেস্তে যেতে পারে ভারত-পাকিস্তানের ম্যাচ? মনখারাপ সমর্থকদের

Editor Desk

Updated on:

Follow
Whatsapp Channel

T20 World Cup 2024: ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপের উদ্বোধনী আসরে বিজয় পতাকা উড়িয়েছিল ভারত সেই থেকে কেটে গেছে ১৭ টা বছর তারপর বিশ্বকাপের ট্রফি হাতে তোলা হয়নি টিম ইন্ডিয়ার। তাই স্বাভাবিকভাবেই এইবছর ট্রফি খরা কাটাতে মরিয়া ছিল ভারত।

সেই লক্ষ্যেই বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ অভিযান শুরু করে টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচে ভারতের প্রতিপক্ষ ছিল আয়ারল্যান্ড। অবশেষে শুরুর দিনেই বিজয়ের মুকুট পড়লো ভারত। ব্যাটে বলে দাপট দেখিয়ে জয় পেয়েছে ভারতীয় দল। তবে এই আনন্দের মাঝেই শঙ্কা তৈরি করলো রোহিত শর্মার কাঁধের চোট!

রোহিত শর্মার কাঁধে চোট:

আয়ারল্যান্ডের দেওয়া মাত্র ৯৭ রানে টার্গেট তাড়া করতে দুরন্ত ব্যাটিং করেন রোহিত শর্মা। ঝোড়ো ব্যাটিংয়ে তিনি হাফ সেঞ্চুরি করেন। কিন্তু এদিন তিনি মাঠ ছাড়েন চোট নিয়ে। ইনিংসের সময় ৮.২ ওভারে জোশুয়া লিটল এক শর্ট লেন্থ বল ছুড়লে তা রোহিতের কাঁধে লাগে। তবে সেই সময় কিছুই বুঝতে দেননি রোহিত। বরং তারপরেও বেশ কিছু সময় ধরে ব্যাট করেন আর তারপর তাকে মাঠ ছাড়তে দেখা যায়। তবে মাঠ ছেড়ে বেরোনোর সময় কাঁধে হাত দিয়ে নিজের চোট পাওয়ার কথা জানাচ্ছিলেন রোহিত। সেখান থেকেই স্পষ্ট হয় যে এদিন তিনি চোট পেয়েছেন।

পাকিস্তানের বিরুদ্ধে আগামী ম্যাচে রোহিত

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত হাফ সেঞ্চুরি করলেও রোহিত শর্মার চোট নিয়ে চিন্তিত সকলে। কারণ এরপর রবিবারেই রয়েছে পাকিস্তানের বিরুদ্ধে মহারণ। সেই ম্যাচের আগে হাফ সেঞ্চুরি করে ভারত অধিনায়কের কাঁধে হাত দিয়ে মাঠ ছাড়ার দৃশ্য দেখে উদ্বিগ্ন সকলে। পাকিস্তানের ম্যাচে তিনি খেলতে পারবেন কিনা তা নিয়ে এখনো কিছু জানাননি রোহিত। তবে আশা করা হচ্ছে চোট যেহেতু খুব গুরুতর নয় তাই কয়েকদিনে সেরে যাবে এমনটাই আশা।‌

About Author

Leave a Comment