দার্জিলিং-এর মজা এখন কোলকাতায়! বরফে ইচ্ছেমতো হাঁটুন পাবেন স্নো ফল, খরচ মাত্র ৫০০ টাকা

Editor Desk

Follow
Whatsapp Channel

kolkata Snow Park: ঠান্ডায় কাঁপছে কলকাতা, তাপমাত্রার পারদ ক্রমশই নিম্নমুখী তারসাথে আবার জমেছে বরফ.. তাহলে এবার জ্যাকেটটা বের করে নেওয়ার পালা তো! ভাবছেন এই গরমে কি আবোলতাবোল বকছি? কলকাতায় আবার বরফ? এখন কিন্তু তাও সম্ভব।

গত মাসের রিমেলের দাপটে ঝড়ো হাওয়া এবং মাঝারি বৃষ্টিতে ক্ষণিকের জন্য স্বস্তি পেয়েছিল রাজ্যবাসী। কিন্তু ঘূর্ণাবর্তের প্রভাব কাটতে না কাটতেই বাতাসে অতিরিক্ত জলীয়বাষ্পের দরুন অস্বস্তিকর ভ্যাপসা গরমের পরিস্থিতি তৈরি করেছে। এই আবহে সকলের মন আকুপাকু করছে পাহাড়ের জন্য। কিন্ত মন চাইলেই কি ছুটি পাওয়া সম্ভব?

কলকাতার বুকে বরফ

ছুটি না থাকলেও দুধের স্বাদ কিন্তু ঘোলে মেটাতেই পারেন। কলকাতায় বসেই পাহাড়ি এলাকার সুখ খুঁজে নিতে পারবেন। কলকাতায় বরফ দেখতে চাইলে ঘুরে আসুন Axis Mall kolkata Snow Park.

নিউটাউনের Axis Mall এর ষষ্ঠতলায় রয়েছে Snow Park. এখানে যাওয়ার জন্য মেট্রোতে করে আসতে পারেন সেক্টর ফাইভ। সেখান থেকেই অটো বা বাসে করে পৌঁছে যাবেন অ্যাক্সিস মল। এছাড়াও নিউটাউনগামী যেকোনো বাসে করে চলে আসতে পারবেন বিশ্ববাংলা গেট। সেখান থেকে অটো বা বাসের চলে যেতে পারবেন গন্তব্যস্থলে।

Kolkata Snow Park এর বিভিন্ন Activity

এই স্নো পার্কে (kolkata Snow Park) রয়েছে প্রচুর অ্যাক্টিভিটি। এখানে ভিতরে তাপমাত্রা পাবেন -৬ ডিগ্রী। সেখানে গিয়ে রাইড চড়তে পারবেন, আর্টিফিশিয়াল স্নো ফল দেখতে পারবেন, স্কেটিং করতে পারবেন। সকাল ১১ টা থেকে আটটা পর্যন্ত খোলা থাকে স্নো পার্কটি। এখানে ভেতরে প্রবেশ করার আগেই পেয়ে যাবেন জ্যাকেট জুতো ইত্যাদি। কলকাতার বুকে একদিনে ঘোরার জন্য এই গরমে এর থেকে ভালো স্থান আর কি হতে পারে!

About Author

Leave a Comment