BSNL নিয়ে এল সস্তার প্ল্যান, রোজ ২ জিবি ডেটা সহ আনলিমিটেড কল, ভ্যালিডিটি ১৫০ দিন

Editor Desk

Follow
Whatsapp Channel

BSNL Recharge Plan: যেদিন থেকে ভারতে জিও তার ব্যবসা শুরু করেছে সেদিন থেকেই আমূল পরিবর্তন এসেছে ভারতের টেলিকম সেক্টরে। আর সেই সময় থেকেই পিছিয়ে পড়েছে BSNL. তবে বর্তমানে এই সংস্থার কাছে এমন একটি প্ল্যান রয়েছে যার মাত দিতে পারে Jio, Airtel কেও।

নিজেদের পুরনো জায়গা ফেরাতে বর্তমানে তৎপর BSNL. এই কারণেই ব্যবহারকারীদের সুবিধার্থে নানাবিধ অফার প্ল্যান নিয়ে হাজির হচ্ছে সংস্থা। BSNL এর নয়া এই রিচার্জ প্ল্যানে ১৫০ দিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড ভয়েস কলিং ডেটা সুবিধা পেয়ে যাবেন। চলুন এই রিচার্জ প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক –

BSNL 397 Recharge Plan

validity –150 days

কোম্পানি এই রিচার্জটি একটি STV প্ল্যান, এই প্রিপেড প্ল্যানটি কোম্পানির ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে।

কি কি সুবিধা পাবেন এই রিচার্জ প্ল্যানে-

397 টাকার এই Recharge করলে BSNL SIM 150 পর্যন্ত একটিভ থাকবে। অর্থাৎ ফোনে ১৫০ দিন পর্যন্ত ইনকামিং কলের সুবিধা পাওয়া যাবে।

তবে এই প্ল্যানের বাকি সুবিধা ৩০ দিনের জন্য উপলব্ধ থাকবে। এই রিচার্জে ৩০ দিন পর্যন্ত দেশের যেকোনো নেটওয়ার্কে ৩০ দিন পর্যন্ত আনলিমিটেড কলিং থাকবে।

এছাড়াও থাকছে ৩০ দিন পর্যন্ত প্রতিদিন 2 জিবি হাই স্পিড ডেটা। ৩০ দিন পর্যন্ত প্রতিদিন ১০০ টি ফ্রী SMS এর সুযোগ পাবেন এখানে।

অর্থাৎ ১৫০ দিনের যে ভ্যালিডিটি পাওয়া যাবে সেখানে ৩০ দিনের পর গ্রাহকরা ইনকামিং কলের সুবিধা পাবেন ও সিমকার্ড একটিভ থাকবে। তবে আউটগোয়িং কল এবং ডেটার জন্য গ্রাহকদের টপ-আপ ভাউচার দিয়ে রিচার্জ করাতে হবে

About Author

Leave a Comment