5000mAh ব্যাটারি সহ 50MP ক্যামেরা, ৭ হাজারেরও কমে সস্তায় স্মার্টফোন লঞ্চ করল Motorola

Editor Desk

Follow
Whatsapp Channel

Motorola Mobility: ফোনের দাম 7000 এর কাছাকাছি আর তার মধ্যে থাকছে ভরপুর ফিচার্স, ৫০ এমপি ক্যামেরা আরো নজরকাড়া বৈশিষ্ট্য। হ্যা ৭০০০ এর বিনিময়ে মিলবে ফিচার্সে ভরা ফোন আর এই ফোন লঞ্চ করেছে Motorola.

Motorola একসময় বেশ বাজার দখল করেছিল এই সংস্থার ফোন। আর চলতি বছর নিজেদের জনপ্রিয়তা ফিরিয়ে আনতে মাঠে নেমেছে এই সংস্থা। সম্প্রতি তাই এবার তারা লঞ্চ করে ফেলেছে সবথেকে সস্তা ফিচার সমৃদ্ধ ফোন। বাজারে হাজির হয়েছে Moto G04s 4G স্মার্ট ফোন দাম শুরু হচ্ছে ৬৯৯৯ টাকা থেকে।‌ কী থাকছে এই ফোনে! চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Moto G04s 4G: Specification

ডিসপ্লের প্রসঙ্গে বললে এতে পাবেন ৬.৫৬ ইঞ্চি HD+ Display যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ডিসপ্লের সুরক্ষিত রাখার জন্য এতে যুক্ত করা হয়েছে Corning Gorilla Glass 3. উন্নত পারফরমেন্সের জন্য দেওয়া হয়েছে Unisoc T606 চিপসেট সঙ্গে ARM Mali G57 MP1 GPU.

Moto G04s 4G: Camera & Others

ফোনটির মূল আকর্ষণ এর ক্যামেরা। এন্ট্রি লেভেলের এই ফোনে দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা আর ফ্রন্ট ক্যামেরাটি ৫ MP এর। ৫০০০ mAh ক্যাপাসিটির ব্যাটারি থাকছে ফোনটিতে যা ১৫ w Fast Charging সমর্থন করে।

Moto G04s 4G: Varient

ফোনটি আপাতত একটি ভেরিয়েন্টে উপলব্ধ করা হয়েছে। এই ফোনে পাওয়া যাবে 4 gb ram এবং 64gb ইন্টার্নাল স্টোরেজ। ‌ফোনের দাম রাখা হয়েছে ৬৯৯৯ টাকা, তবে এখনো পর্যন্ত ফোনটির কেনাকাটা শুরু হয়নি। ৫ জুন থেকে ভারতে শুরু হবে ফোনের বিক্রি। অনলাইন ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, মোটোরোলার ওয়েবসাইট, রিটেল স্টোর থেকে কেনা যাবে Moto G04s.

About Author

Leave a Comment