মাত্র ২৫ হাজারে এসি কেনার বিরাট সুযোগ, দেখে নিন কি কি ফিচার্স মিলবে?

Editor Desk

Follow
Whatsapp Channel

Panasonic ac: দেশের বিভিন্ন রাজ্যে প্রচন্ড গরম এখন অব্যাহত। বঙ্গে দফায় দফায় বৃষ্টি এলেও গরম ভাব এখনো চলছে। আর তাই গরম বাড়ার সাথে সাথে বেড়েছে এয়ারকন্ডিশনের চাহিদা। শীতল বাতাস খেতে অনেকেই কিনে নিচ্ছেন এসি। কিন্তু অনেকের আবার চাহিদা থাকে শীতল সাথে পরিষ্কার বাতাস। এমন এসি ও এয়ার পিউরিফায়ার চাহিদা থাকলেও দাম মধ্যবিত্তের নাগালে থাকেনা।

কিন্তু জানেন এসি দিয়েও আপনি এয়ার পিউরিফায়ারের সুবিধা পাবেন। আবার খরচও হবে ২৫০০০ টাকার কম! হ্যা প্যানাসনিক কোম্পানির কাছে রয়েছে এমন একটি বিশেষ ধরনের এসি।

প্যানাসনিক এসির দাম-

এই কোম্পানির বিশেষ এই ১ টনের এসিটির দাম ৩২,৯৯০ টাকা। বর্তমানে এই দামে amazon এ এটি কিনতে পাওয়া যাচ্ছে‌। এছাড়াও এর উপর পেয়ে যাবেন পনেরশো টাকার ব্যাংকিং অফার ও ৫৫২০ টাকার ছাড়। ফলে প্যানাসনিকের স্প্লিট এসিটি আপনি কিনে নিতে পারবেন ২৫০০০ টাকায়‌। এতে রয়েছে কপার কনন্ডেসার যা দারুন শীতল হাওয়া দেবে‌।

প্যানাসনিক স্প্লিট এসিতে কী কী ফিচার পাবেন?

এতে পাবেন AI মোড, এতে রয়েছে বায়ু পরিশোধনকারী ফিল্টার যার সাহায্যে PM 0.1 পরিষ্কার করা যায়। এই এসিটি ১ বছরের ওয়ারেন্টি সহ আসে। আর কম্প্রেসরে মিলবে ১০ বছরের ওয়ারেন্টি। এই স্মার্ট এসি আপনি ফোন থেকেই কন্ট্রোল করতে পারবেন।

বর্তমানে সুলভ মূল্যে এয়ারকন্ডিশনের কেনার দারুন সুযোগ রয়েছে আপনার সামনে। জুনের প্রচন্ড তাপ থেকে নিজেকে বাঁচাতে ডিসকাউন্ট সহ জলের দামে আজি কিনে নিতে পারেন স্প্লিট এসি। আপনি যদি ভালো কুলিং এসি খুঁজছেন তাহলে সুলভ মূল্যে এটি বেশ ভালো অপশন।

About Author

Leave a Comment