চলন্ত গাড়ি থেকে সোজা গাড়ির ছাদে উঠলেন যুবক! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Editor Desk

Follow
Whatsapp Channel

Viral Video:ব্যালেন্সের খেলা দেখতে মনমুগ্ধ হয় না এমন মানুষ খুব কম রয়েছে। মাঝেমধ্যেই বাইকারদের বাইক স্টান্টের মুন্সিয়ানা দেখেছো কপালে ওঠে সকলের। তবে এবার সামনে এলো গাড়ি নিয়ে স্টান্ট। যা দেখে রীতিমত তাজ্জব হলেনে সকলে।

কী ছিল ভিডিওতে!

ভিডিওতে দেখা যাচ্ছে ফাঁকা রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়েছেন এক চালক। গাড়ি তার দুরন্ত বেগে ছুটে চলেছে‌। আর এই চলন্ত গাড়ি দরজা খুলে বেরিয়ে এলেন সেই ব্যক্তি। আর তারপরেই নিজস্ব কায়দায় ও ব্যালেন্সে চেপে পড়লেন গাড়ির ছাদে। গাড়ির দরজার ওপর প্রথমে পা রেখে গাড়ির ছাদে বসতে দেখা গেল তাকে আর তারপর সোজা গাড়ির ওপর দাঁড়িয়ে তিনি।

এমন চলন্ত গাড়িতে, গাড়ি থেকে বেরিয়ে গাড়ির উপরে ওঠা মোটেও সহজ কাজ নয়। দেখে খুব সাধারন মনে হলেও একটু এদিক থেকে ওদিক হলেই হতে পারতো দুর্ঘটনা তবে সে সবের তোয়াক্কা করেননি এই ব্যক্তি‌। আর এই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়াবাসীর প্রতিক্রিয়া-

তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ তার সাহসিকতাকে জানিয়েছে কেউ আবার এরকম রিস্ক নেওয়াকে মোটেও সমর্থন জানাননি। ২৮ মে শেয়ার করা ভিডিওটিতে ১.১ মিলিয়নেরও বেশি ভিউ জমেছে। অধিকাংশ মানুষ লোকটির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবিতে সরব হয়েছেন। অনেকে তার লাইসেন্স বাতিল করার দাবি জানিয়েছেন। একজন ব্যক্তি লিখেছেন এই আচরণ অন্য নিরপরাধ নাগরিকদের জন্য নিরাপদ নয়।

এর পর পরই মুম্বাই ট্রাফিক পুলিশের অফিসিয়াল হ্যান্ডেল থেকে এটি রাজস্থান পুলিশকে ট্যাগ করা হয়েছে। সেখান থেকেই জানানো হয়েছে এই বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

About Author

Leave a Comment