লটারি কেটেও মিলছে না পুরস্কার? কারণ হয়ে দাঁড়াল নতুন নিয়ম

Editor Desk

Follow
Whatsapp Channel

Lottery New Rules: একপ্রকার ভাগ্যের খেলা লটারি, জিতলে লক্ষ্মী লাভের সম্ভাবনা আর হারলে সামান্য আর্থিক ক্ষতি। প্রতিদিন প্রচুর মানুষ নিজেদের এই ভাগ্য পরীক্ষার জন্য লটারি টিকিট কাটেন। আপনিও কি প্রতিনিয়ত লটারি কাটেন? তাহলে এই নতুন নিয়ম সম্পর্কের বিষয়টি জানেন? সম্প্রতি লটারি নিয়মে বিরাট পরিবর্তন করা হয়েছে যে নিয়ম অনুযায়ী কিন্তু লটারিতে কম পুরস্কার পাবেন মানুষরা। কিসে পরিবর্তন এলো? চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত-

Dear Lottery তে পুরস্কার কম!

বিগত কয়েক বছরে দেশ জনপ্রিয়তা লাভ করেছে ডিয়ার লটারি। রাস্তাঘাটে হোডিং থেকে শুরু করে টিভির বিজ্ঞাপন সবই কিন্তু এর দেখা মিলতো। প্রতিদিন বহু মানুষ ভাগ্য পরিবর্তনের আশায় এই লটারি কাটতেন। কিন্তু সম্প্রতি ডিয়ার লটারি নিয়মের বিরাট পরিবর্তন হয়েছে।

পুরনো নিয়ম অনুযায়ী অবিক্রিত নম্বরে খেলা হত না যা এখন হচ্ছে ফলে সাধারণ মানুষরা আগে তুলনায় অনেক কম পুরস্কার পাচ্ছেন। অনেকে আবার লটারি কেনা বন্ধ করে দিচ্ছে অর্থাৎ যারা লটারি বিক্রি করেন তারাও এখন সমস্যায় পড়েছেন। পুরনো নিয়মে এক কোটি টাকার পুরস্কার থাকতো এখনো এই পুরস্কার থাকলেও মাঝখানের পুরস্কার গুলো কম মিলছে।

স্বল্প পুরষ্কারের দিন শেষ

ডিয়ার লটারির পুরনো নিয়মে ২৫০ টাকা থেকে ৪৫ হাজার টাকা, ২ লক্ষ থেকে চার লক্ষ টাকার মতোন পুরষ্কার পেতেন। বিশেষ করে ছোট ছোট পুরষ্কারে বেশ খুশিই হতেন সাধারণ মানুষ। তবে ছোট ছোট পুরস্কার গুলির পরিমাণ কমে গেছে ফলে দৈনিক লটারি কেনা অনেকেই কমিয়ে দিয়েছেন। লটারির এক এজেন্ট জানান কোম্পানি যা নিয়ম শুরু করবে তা মেনে চলতেই হবে। কিন্তু লটারি বিক্রি কম হয়ে যাওয়াই রোজকারেও বিরাট পতন দেখা যাচ্ছে লটারি বিক্রেতাদের।

About Author

Leave a Comment